মহামারির কালে খবরের জন্য মানুষের মধ্যে বাড়তি আগ্রহ থাকায় ক্রান্তিকালীন শোনা, দেখা ও পড়া (ক্রাইসিস লিসেনিং, ভিউয়িং অ্যান্ড রিডিং) বেড়ে যাওয়াই স্বাভাবিক। সুতরাং, সরাসরি সম্প্রচারের যুগে সম্ভবত সংবাদ সম্মেলনগুলোর দর্শকসংখ্যাও বেশি। জনপ্রিয় ধারাবাহিক কিংবা টি–টোয়েন্টি ক্রিকেট দেখার জন্য টিভির সামনে যে রকম ভিড় থাকে, এখন টিভি বা মোবাইল স্ক্রিনের সামনেও প্রায় ততটাই চোখ নিবদ্ধ থাকে। বাংলাদেশে ৮... বিস্তারিত
from প্রথম আলো https://ift.tt/3f7BR6i
via prothomalo
কোন মন্তব্য নেই:
একটি মন্তব্য পোস্ট করুন