টেলিভিশন নাটকে বছর গেল ইউটিউব নিয়ে দুশ্চিন্তায়
আরও একটি বছর টেলিভিশনের নাটক ইউটিউবে দেখলেন দর্শকেরা। নানা আলোচনা-সমালোচনায়ও বেশির ভাগ নাটকের মানের উন্নতি হয়নি। অতিরিক্ত বিজ্ঞাপনের লাগাম টানেনি বিজ্ঞাপনী সংস্থা বা টেলিভিশন। ফলে যেখানকার নাটক রয়ে গেছে সেখানেই। নাটকের নিয়তিই যেন এমন—টিভিতে প্রচারের পর ইউটিউবই হবে তার শেষ ঠিকানা। এ মাধ্যমকে নিয়েই চিন্তা ও দুশ্চিন্তায় কাটালেন সংশ্লিষ্ট ব্যক্তিরা। ইউটিউবের বড় সুবিধা হচ্ছে, ভিডিওটি কতবার... বিস্তারিত
from প্রথম আলো https://ift.tt/2ZAoYdB
via prothomalo
কোন মন্তব্য নেই