রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯

সিঁড়ির পর সিঁড়ি বেয়ে ওপরে উঠতে হয়

নতুন একটি সাবান বাজারের সুপরিচিত সব ব্র্যান্ডকে পেছনে ফেলে এক নম্বরে উঠে গেল শুধু একটি স্লোগানের জোরে। স্লোগানটি ছিল ‘শতভাগ হালাল সাবান’, যা এসেছিল সৈয়দ আলমগীরের মাথা থেকে। এবং বাণিজ্যকে নিজের জীবনের কথা জানিয়েছেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর, উঠে এসেছে তরুণদের প্রতি তাঁর পরামর্শও। কথা বলেছেন রাজীব আহমেদ। জীবনের মোড় ঘুরিয়েছে যে সিদ্ধান্ত  আমার... বিস্তারিত



from প্রথম আলো https://ift.tt/2jUdKAu
via prothomalo

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন